মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন।

বৃহস্পতিবার (৩ মার্চ) মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়ন পরিষদ চত্বরে নহাটা ইউনিয়ন পরিষদের আয়োজনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনায় এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে “মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, বীরত্বগাঁথা এবং মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান” শীর্ষক আলোচনা সভা ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ৮নং নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ তৈয়েবুর রহমান তুরাপ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রামানন্দ পাল মহোদয়।

জনাব আরিফুল ইসলাম স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ জনাব মোঃ হুমায়ুন কবির, নহাটা কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ বাবু আনন্দ কুমার দে,মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ কওসার মোল্লা ও মোঃ হাবিবুর রহমান হাবিব মিয়া, বীরমুক্তিযোদ্ধা মোঃ ইসহাক হোসেন,দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক জিআরএম তারিক, শালিখা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নওয়াব আলী,দৈনিক দেশসেবা পত্রিকার মহম্মদপুর উপজেলা প্রতিনিধি মোঃ ইমরান হোসেন, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান, ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য বৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতাকর্মী প্রমুখ।
এ সময়ে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নের বিষয়ে আলোকপাত করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। আলোচনা অনুষ্ঠান শেষে বিভিন্ন স্বনামধন্য সংগীত শিল্পীদের গান পরিবেশন হয়।

কলমকথা/হুমায়ূন